BANGLA CHOTI BAP BATI CHODA CHUDI বাপ মেয়ের যৌবনের খেলা

বাপ বেটি দুজনের কামনার আগুন নেভানোর বাংলা চটি গল্প ২য় পর্ব

রুমা – না বাবা এখন আর না যে কোন সময় সিবু উঠে পরবে । আর তুমি চুদতে শুরু করলে একঘন্টার আগে তোমার মাল বের হবে না।

সমর বাবু – সবে ৭ টা বাজে সিবু উঠতে আরও একঘন্টা লাগবে এর মধ্যে হয়ে যাবে। তাছাড়া আমি তিনদিন থাকব না এখন একবার না চুদলে হয়।আমার এই সোনা মেয়েটাকে তিনদিন না চুদে থাকতে আমার কস্ট হবে না।

বাবার এই কথা শুনে ও বাবার টিপনি ও চুষানিতে রুমা গরম হয়ে গেল তাই বাবাকে জরিয়ে ধরে বলল বাবা তোমার চুদা না খেলে আমারও খুব কস্ট হয়। ঠিক আছে চুদে দাও ।

আবার শুরু হহল বাপ বেটির চোদন।বাবা যখন চুদা শেষ করে গরম মাল রুমার গুদে দিল রুমা বাবাকে জরিয়ে ধরে বলল উফ বাবা আমি সত্যি ভাগ্যবতি যে তোমার মত বাপ পেয়েছি। তুমি আমাকে বাপের মত আদর কর আবার বউয়ের মাত চুদে দাও।

সমর বাবু মেয়েকে চুমু খেয়ে বলে হ্যারে অনেকদিন শিলা খবর নেওয়া হয় না । তুই শিলাকে আসতে বলিস এবার এসে ওকে গাদন দিব।

রুমা – কেন বাবা আমাকে চুদে হয় না আবার আমার বান্ধবিরে চুদবা।

নারে মা তুই আমার কাছে সেরা কিন্তু শিলাও তোর মত বেশ চোদায় আর তোদের দু’জনকে একসাথে চুদতে আমার খুব ভাল লাগে। তাছাড়া শিলাইতো আমাদের এ রাস্তা দেখিয়েছে না হলে আমি আমার এই সোনা মেয়েটাকে চুদতে পারতাম? নাকি তুই এমন বাপ ভাতারি হয়ে বাপের চুদা খেতে পারতি আর বাপের চুদায় সিবুর মত ছেলের জন্মদিইতে পারতি?

তাই তো শিলা শুধু আমার বান্ধবিই না আমার চোদন গুরু।সেদিন শিলা যদি তোমার বুকের নিচে শোয়ার ব্যবস্থা না করতো তবে তোমার মত এমন একটা সুপুরুষের প্রান মাতানো ঠাপ কখনো খেতে পারতাম না। হ্যা তুমি ঘুরে আস তারপর রুমা আর অভিকে আসতে বলব।

আরো খবর Bangla Choti Ma Chele মা এবং আমার সুখের সংসার
রুমা বাবার চুদা খেয়ে গোসল করে সিবুকে ডাক্কতে তার রুমে গেল।গিয়ে যা দেখল তাতে রুমার মাথা নস্ট হবার যোগার।সিবু চিত হয়ে শুয়ে আছে বাড়া একেবারে খাড়া হয়ে লাফাচ্ছে।

সিবুর বাড়ার সাইজ দেখে রুমা থ হয়ে গেল।এযে বাবার বাড়ার চেয়েও বড়। রুমা এই পর্যন্ত অনেক বাড়া গুদে নিয়েছে তারমধ্যে তার বাপের বাড়াই সবচেয়ে বড়। রুমাআর ধারনা ছিল তার বাপের বাড়ার চেয়্যে বড় বারা আর নেই।

কিন্তু সিবুর এই বাশ দেখে তার মাথা ঝিম ধরে গেল।আবার ভাবল হবেইতো যে বাবার মালে ওর জন্ম যে গুদ ফাক করে ও এসেছে তাতে ওর এই রকম বাড়া হবেইতো। ওর মা বাপ যেমন চোদন পাকা তাতে ওতো চোদনে চাম্পিয়ন হবে।

sexy kaki ma

রুমা এসব ভাবতে থাকল আর নিজের ছেলের বাড়ার দিকে তাকিয়ে থাকল কিছুক্ষন পরে দেখল সিবুর লুংগি ভিজে গেছে আর বাড়াটা একটূ শিথিল হল।রুমা বুঝতে পারল ছেলে স্বপ্নে কাওকে চুদে মাল খালাস করছে।

সিবুর এই ঠাটানো বাড়া রুমার গুদের পাড় পিচ্ছিল করে দিল। এ যেন চুম্বকের মত।চুম্বক যেমন দুরের লোহা টেনে নেয়।তেমনি শিবুর বাড়ার টানে রুমার গুদের কামরস বের করে আনছে।নিজের অস্থিটা আড়াল করে রুমা ছেলের মাথার কাছে গিয়ে ঝুকে মাইদু’টো ঝুলিয়ে দিয়ে ডাকল এই সিবু উঠ বাবা অনেক বেলা হল নে উঠে পর।

মায়ের ডাকে সিবু চোখ খুলতে মার মাই চোখের সামনে দেখে লজ্জা পেল। সে এতক্ষন শিলা মাসিকে ঘুমের মধ্যে আচ্ছা মত চুদেছে আর এখন চোখ খুলে দেখে মা মাই ঝুলিয়ে তাকে ডাকছে।

সিবুকে চোখ খুলতে দেখে রুমা বলল উঠ ফ্রেস হয়ে আয় নাস্তা রেডি।সিবু আচ্ছা আসছি বলে উঠে বসল।রুমা তারাতারি আয় বলে রুম থেকে বের হয়ে গেল।সিবু রুমার যাওয়ার সময় তার পাছার দুলনি দেখতে দেখতে ভাবল ইস মার যেমন মাই তেমন পাছা এককথায় অসাধারন মায়ের ফিগার । এমন সেক্সি ফিগার সে দেখেনি কখনও।ইস একবারর যদি মাকে লাগাতে পারতাম তবে ধন্য হয়ে যেতাম।

আরো খবর বড় আপুর ভোদার জ্বালা Boro Apur Vodar Jala
এবার সমর বাবু তারা দিল সিবু জলদি আয়।ঝটপট ফ্রেস হয়ে সিবু নাস্তার টেবিলে গেল।তিনজন একসাথে নাস্তা খেতে খেতে সমর বাবু বললেন সিবু আমি কয়েকদিনের জন্য একটু বাইরে যাব তুই ঠিকমত মায়ের দিকে খেয়াল রাখিস।

ঠিক আছে দাদু তুমি চিন্তা কর না আমি ঠিকমত মায়ের খেয়াল রাখব মার কো্ন অসুবিধা হবে না বলে রুমার দিকে তাকাল রুমার উচু বুক দেখে সিবুর নিচে শক্ত হত্তে লাগল।

এদিকে সিবুর বাড়া দেখার পর থেকে রুমার ভেতুর তোলপাড় চলছে। সেও ভাবছে ইস সিবুর বাশটা যদি একবার গুদে নিতে পারি। আবার মাতৃসুলভ্ লজ্জা তাকে ঘিরে রাখছে ।

রুমাকে চিন্তিত দেখে সমর বাবু ভাবলেন মেয়েটা কয়দিন চোদন পাবেনা দেখে মন খারাপ করছে।তাই রুমার কানের কাছে মুখ নিয় ফিসফিস করে বললেন মন খারাপ করিসনা মা এইতো কয়েকটা দিন মা আর বেশি কস্ট হলে অভিকে দিয়ে করিয়ে নিস।

সিবু মা আর দাদুর কথা শুনে বুঝতে পারল দাদু মাকে অভি আংকেল্কে দিয়ে চোদানোর পারমিশন দিয়ে গেল।সিবু তার মা আর দাদুর চুদাচুদির ব্যাপারে জানে। কিন্ত মা আর দাদু কখনও তার সামনে চুদা চুদি করেনি ।

এদিকে বাপের কথা শুনে রুমা মনে মনে ভাবল বাবা আর অভিকে লাগবেনা তুমিতো জানোনা আমাদের ঘরেই যে বাড়া আছে সেটা গুদে নিতে পারলেই হবে কিন্ত মুখে বলল তুমি ভেবনা আমি সব ঠিক করে নেব।

এবার নাস্তা শেষ করে সমর বাবু যাওয়ার জন্য বের হবেন।রুমা দরজ়া বন্ধ করার জন্য এগিয়ে গেলেন রুমা এগিয়ে আসতে সমর বাবু রুমাকে জরিয়ে নিজের বুকের মধ্যে নিলেন এবং মাই টপে দিয়ে চুমু খেলেন।

রুমা বাব্বা কি করছ সিবুর দরজা খোলা সব দেখতে পারছে ছেলেটা।

দেখুক আমি আমার বৌয়ের দুদ ধরেছি।

Related Posts Plugin for WordPress, Blogger...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML hit counter - Quick-counter.net